বান্দরবানে বিভিন্ন রোগে আক্রান্ত ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের অনুদানের চেক প্রদান

NewsDetails_01

বান্দরবানে ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী এবং মেধাবী, গরীব, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৪ডিসেম্বর)সকালে সমাজসেবা অধিদপ্তর ও বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে স্থানীয় অরুণ সারকি টাউন হলে এই আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

NewsDetails_03

অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শেখ ছাদেক, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, সিভিল সার্জন ডাঃ অংসুইপ্রু মারমা, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরীসহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সদস্য এবং মেধাবী, গরীব, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় রোগে আক্রান্ত ১৫জন রোগীকে ৫০হাজার টাকা করে মোট ৭লক্ষ ৫০হাজার টাকা এবং ৪২৫ জন মেধাবী, গরীব, অসহায়, প্রতিবন্ধী শিক্ষার্থীকে ৩হাজার ৫০০টাকা করে মোট ১৪লক্ষ ৮৭ হাজার ৫০০ টাকার চেক প্রদান করা হয়।

আরও পড়ুন