বান্দরবানে বিভিন্ন রোগে আক্রান্তদের অনুদানের চেক বিতরণ

বান্দরবানে অনুদানের চেক প্রদান করছেন সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব মো:ইব্রাহিম খলিল
বান্দরবানে “ক্যান্সার ,কিডনী,জন্মগত হৃদরোগ,স্ট্রোকে প্যারালাইজড ও লিভার সিরোসিসসহ জটিল রোগে আক্রান্তদের এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সোমবার সকালে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে এই অনুদানের চেক বিতরন করা হয় । পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব মো:ইব্রাহিম খলিল।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নুরুল আবছার ,সাবেক পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংক্যচিং চৌধুরী,সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক কিরণ শংকর বিশ্বাস ,ডেপুটি সিভিল সার্জন অংশৈপ্রু চৌধুরী জেলা প্রশাসনের সহকারি কমিশনার মো:শামীম হোছাইন, সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা মিল্টন মহুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টারসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও জটিল রোগে আক্রান্ত রোগী ও তাদের আত্মীয় স্বজনেরা।
এসময় অনুষ্টানে “ক্যান্সার,কিডনী,জন্মগত হৃদরোগ,স্ট্রোকে প্যারালাইজড ও লিভার সিরোসিসসহ জটিল রোগে আক্রান্তদের মধ্যে পাঁচজনকে পঞ্চাশ হাজার টাকা করে মোট দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার এককালীন অনুদানের চেক বিতরণ করা হয় ।
আয়োজকেরা জানান,এই পর্যন্ত সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে বান্দরবান জেলায় বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ৩৫জনকে মোট ১৭লক্ষ পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে এবং আগামীতে এই সমাজসেবামুলক কার্যক্রম অব্যাহত থাকবে।
বান্দরবানে বিভিন্ন রোগে আক্রান্তদের অনুদানের চেক বিতরণ

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।