বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন

বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবসের আলোচনা সভায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা
“সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্য সেবা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসুচির মধ্য দিয়ে বান্দরবানে উদযাপন করা হয়েছে বিশ্ব স্বাস্থ্য দিবস ।
দিবসটি উপলক্ষে আজ রবিবার সকালে বান্দরবান স্বাস্থ্য বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ অংশ নেয় । পরে দিবসটি উপলক্ষে সিভিল সার্জন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
এসময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা । অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম,অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মার্মা,পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা:অংচালু মার্মাসহ স্বাস্থ্য বিভাগের কর্মচারীরা।
আলোচনা সভায় বক্তারা বলেন,এই সরকারের আমলে কমিউনিটি ক্লিনিক এর মাধ্যমে বাংলাদেশের গ্রাম পর্যায়ে পর্যন্ত স্বাস্থ্য সেবা পৌঁছে গেছে। সরকারের বিভিন্ন প্রকল্পের মাধ্যমে আজ দুস্থ ও অসহায়রা বিনামুল্যে স্বাস্থ্য সেবা পাচ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।