বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবস এর আলোচনা সভা
“ আসুন বিষন্নতা নিয়ে কথা বলি ”এই প্রতিপাদ্যকে নিয়ে বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবসের কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার সকালে দিবসটি উদযাপন উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রশাসক কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিভিল সার্জন কার্যালয়ের মিলনায়তনে গিয়ে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।
শেষে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে বান্দরবান স্বাস্থ্য বিভাগের আয়োজনে সিভিল সার্জন কার্যালয়ের মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্টিত হয় । সিভিল সার্জন ডাঃ উদয় শংকর চাকমার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রæ।
এসময় অন্যান্যদের মধ্যে,ডেপুটি সিভিল সার্জন ডা: অংসুইপ্রæ, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোমা রানী বড়–য়া, সিনিয়র সহকারি পুলিশ সুপার ইয়াছির আরাফাত, হেলেন কেলার ইন্টারন্যাশনাল বান্দরবান হেল্থ এন্ড নিউট্রিশন এর টিম লিডার ডাঃ অংসাজাই মার্মা, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা:সমীরন নন্দী, সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডাঃ রাজিব ঘোষসহ জেলার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা , সুস্থ ও সুন্দর জীবন গঠনের জন্য সঠিক নিয়মনীতি ও ডাক্তারের পরামর্শ মেনে চলার আহবানও জানান এবং বিষন্নতা নিয়ে ডাক্তারদের পরামর্শ নেওয়ার আহবান জানান ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।