বান্দরবানে বীর বাহাদুরকে জয়ী করতে তৎপর শ্রমিক লীগ

বঙ্গবন্ধু স্মৃত্মি সংসদ কার্যালয়ে নির্বাচনি কর্মি সভা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপিকে জয়ী করতে মাঠে নেমেছে বান্দরবান জেলা শ্রমিকলীগ। এরি অংশ হিসাবে প্রতিদিন কোন না কোন স্থানে দলটির নেতাকর্মীরা গনসংযোগ করছে।
নির্বাচনী প্রচারণা শুরুর পরপরই সোমবার রাতে বান্দরবান পৌরসভার ৭নং ওয়ার্ডের আর্মি পাড়াস্থ বঙ্গবন্ধু স্মৃত্মি সংসদ কার্যালয়ে নির্বাচনি কর্মি সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ বান্দরবান জেলার সভাপতি মোহাম্মদ মুছা কোম্পানি।
অনুষ্ঠানে বিশেষ হিসাবে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম, ইউচুপ সিকদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম,ওচমান গনি রানা, মামুনুর রশিদ মামুন, জামাল হোসেন ভুঁইয়া, নুর,মোহাম্মদ কালু, শহর শ্রমিকলীগ সভাপতি মিলন পাল, সাধারন সম্পাদক হারুন গাজীসহ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ বান্দরবান জেলার সভাপতি মোহাম্মদ মুছা কোম্পানি বলেন,শুরু থেকে এই সংগঠন দেশের শ্রমিকসহ আপামর জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছে। বর্তমান পরিস্থিতিতে এই সংগঠনের সকল নেকাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে আর, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে বীর বাহাদুরকে নৌকা প্রতীকে ভোট প্রদান করে আগামী দিনে জাতীয় সংসদে পাঠাতে হবে এবং এলাকার উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।