বান্দরবানে বীর বাহাদুরের পক্ষে গণসংযোগ

বান্দরবানে বীর বাহাদুরের পক্ষে গণসংযোগ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০০ নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুরের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী ও দলীয় নেতৃবৃন্দরা।
গত শনিবার পৌর এলাকার ৬নং ওয়ার্ডে নৌকা প্রতীকের পক্ষে প্রচার লিফলেট বিতরণ ও গণসংযোগ ও পথসভা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সমর্থিত পৌর কাউন্সিলর দীলিপ কুমার বড়ুয়া, সৌরভ দাশ শেখর, সালেহা বেগম, হাবিবুর রহমান খোকন, আবুল খায়ের আবু, রহিমা বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি রফিকুল ইসলামসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ।
প্রচারণায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বলেন, একাদশ জাতীয় নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে নৌকা প্রতীকের জোয়ার উঠেছে। ৬ষ্ঠ বারের মত নৌকা প্রতীক বীর বাহাদুরকে বিজয় করা হলে বান্দরবানের উন্নয়ন ধারা অব্যাহত থাকবে এবং আরো উন্নয়ন ছোঁয়া পাবে এই জেলার মানুষ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।