বান্দরবানে বৌদ্ধ বিহারে অনাথ ছাত্রাবাস উদ্বোধন করলেন বীর বাহাদুর

অনাথ ছাত্রাবাস উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবান শহরে ৫০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত রাজগুরু বৌদ্ধ বিহারে অনাথ ছাত্রাবাস উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নবনির্মিত এই ছাত্রাবাসের উদ্বোধন করেন। এসময় প্রতিমন্ত্রীর সাথে উপস্থিত থেকে উদ্বোধনী অনুষ্টানে অংশ নেয় বিহারের অধ্যক্ষ উপঞা জোত থের(উসলা ভান্তে),অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজসহ সরকারী বেসরকারী কর্মকর্তা ও বৌদ্ধ সম্প্রদায়ের দায়ক দায়িকাবৃন্ধ।
এসময় অনুষ্টানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি অনাথ ছাত্রাবাসের উদ্বোধন করেন এবং পরে এক মতবিনিময় সভায় যোগ দেন। মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি অনাথ ছাত্রদের খাবারের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে ২ মেট্রিক চাল ও পঞ্চাশ হাজার টাকা প্রদানের ঘোষনা দেন।
অনুষ্টানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর সমাজের বিত্তবানদের এই ধরনের অনাথ ছাত্রদের পাশে থেকে ভালোভাবে বেচেঁ থাকা ও লেখাপড়ার সুযোগ করে দেয়ার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।