বান্দরবানে ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে বীর বাহাদুরকে সংবর্ধনা প্রদান

বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং
বান্দরবান ৩০০ নং আসন থেকে পরপর ৬ বারের মত নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপিকে সংবর্ধনা প্রদান করেছে বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদ। আজ শনিবার সকালে বান্দরবান বাজার প্রাঙ্গনে বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি মো:গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি। অনুষ্ঠানে বান্দরবানের বিভিন্ন ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত বান্দরবানের সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ সরকারি বেসরকারি উর্ধতন কর্মকর্তা ও বাজার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।