বান্দরবানে ভিজিএফ এর চাউল বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবান সদর উপজেলার কুহালং ও সদর ইউনিয়নের গরিব ও অসহায় পরিবারের মাঝে বিনামূল্যে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে।

আজ ০৯ জুলাই (শনিবার) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ইউনিয়ন পরিষদের আয়োজনে সদর উপজেলার সদর ইউনিয়ন ও কুহালং ইউনিয়নে ২০২২-২০২৩ অর্থ বছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এই চাউল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাউল বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আওয়ামীলীগ সরকারই বয়স্কভাতা, বিধবা ভাতা, দুগ্ধভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন রকমের ভাতার প্রচলন শুরু করেছে এবং যার কারণে দেশের মানুষ এখন সুন্দরভাবে জীবনযাপন করছে।

চাউল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরোজ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাজিব কুমার বিশ্বাস, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংসাহ্লা মারমা সহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা।

এসময় বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৮ শত ২০ পরিবার ও সদর ইউনিয়নের ৭ শত গরিব ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

আরও পড়ুন