বান্দরবানে ভুয়া চিকিৎসক আটক

NewsDetails_01

প্রতারণা করে বান্দরবানের চিকিৎসা কার্যক্রম পরিচালনা করার অপরাধে বান্দরবানে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। গত বুধবার (১৮ জানুয়ারী) রাতে বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের মধ্যমপাড়া এলাকা থেকে ভুয়া চিকিৎসক মোহাম্মদ ইব্রাহীম আলী (৩৫) কে আটক করা হয়।

পুলিশ জানায়, সরকারি উচ্চতর কোন ডিগ্রি না থাকা সত্বেও বান্দরবানে দীর্ঘদিন ধরে বসবাস করে মোহাম্মদ ইব্রাহীম আলী সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে চিকিৎসা কার্যক্রম চালিয়ে আসছে। সম্প্রতি এক রোগীর আগুনে পা পুড়ে গেলে প্রতারক মোহাম্মদ ইব্রাহীম আলী তাকে চিকিৎসা করে সুস্থ করে তুলবে বলে ৭০ হাজার টাকার চুক্তি করে, তবে গত কয়েকদিন চিকিৎসা করে কোন উন্নতি না হলে সেই রোগী সর্বশেষ সদর হাসপাতালে চিকিৎসা নিতে গেলে ভুয়া ডাক্তারের পরিচয় প্রকাশিত হয়।

NewsDetails_03

পরে সে আগুনে পোড়া রোগিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং রোগীর এক আত্মীয় সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ভুয়া চিকিৎসক মোহাম্মদ ইব্রাহীম আলীকে আটক করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এস শহীদুল ইসলাম জানান, উচ্চতর কোন সনদ না থাকলে ও বান্দরবানে ডাক্তারের চেম্বার করে দীর্ঘদিন ধরে সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে আসছিল মোহাম্মদ ইব্রাহীম আলী এমন অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন