বান্দরবানে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়

পবিত্র রমজান উপলক্ষে রোজাদারদের স্বাস্থ্য সম্মত খাবার বিক্রি, পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশন ও ক্রেতাদের ন্যায্য মুল্যে পণ্য সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

আজ ৭ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে বান্দরবান বাজার, মধ্যমপাড়া, উজানীপাড়া, মারমা বাজার এলাকায় এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব প্রদান করেন। এসময় অভিযানে বান্দরবানের বিভিন্ন মুদি দোকান, মাছের দোকান সহ বিভিন্ন দোকান পরিদর্শন করে ভ্রাম্যমান আদালত।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, নিরাপদ খাদ্য কর্মকর্তা সুমধু চক্রবর্তী, সিনিয়র কৃষি বিপনন কর্মকর্তা মাকসুদুল আলম, ৪নং ওর্য়াড পৌর কাউন্সিলর মোঃ ওমর ফারুক, মুদি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ, সদর উপজেলা স্যানিটারী কর্মকর্তা মিথুন বড়ুয়া সহ পুলিশ ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবান বাজার, মারমা বাজার, উজানীপাড়া, মধ্যমপাড়ার বিভিন্ন দোকান কে বিভিন্ন অংকের জরিমানা আদায় এবং মেয়াদ উত্তীর্ণপণ্য গাড়ীর চাকায় পিষ্ট করে ধ্বংস করেন ভ্রাম্যমান আদালত।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।