বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান

করোনা ভাইরাস আতঙ্কে বান্দরবানে নিত্যপণ্য কেনার হিড়িক পড়েছে, আর এই সুযোগে প্রায় প্রতিটা পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে ব্যবসায়ীরা,এমন অভিযোগের ভিত্তিতে বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয় ।

আজ রবিবার (২২মার্চ) বিকালে বান্দরবান বাজার ও বালাঘাটা বাজারের মুদি দোকান, চাউলের দোকান ও বিভিন্ন দোকানে এই অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান।

এসময় ভ্রাম্যমান আদালতের অভিযানে বান্দরবানের বালাঘাটা বাজারের বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানকে দ্রব্যমুল্য বাড়তি নেয়া অভিযোগে ২টি দোকানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয় এবং বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানকে বেশী দামে মূল্য বিক্রি না করার জন্য নির্দেশনা ও প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান বলেন,করোনা পরিস্থিতিকে পুঁজি করে খুচরা ও পাইকারি বিক্রেতারা যেন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি করতে না পারে, সে সম্পর্কে সরকারের নির্দেশনা রয়েছে।

এসময় তিনি আরো জানান,আজ দুপুর থেকে চলমান এ অভিযানের লক্ষণীয় দিক ছিল অধিকাংশ দোকানেই দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল ছিল।

অভিযানে এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের পেশকার মো.নাজমুল হুদা,সদর উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর ও দায়িত্ব প্রাপ্ত নিরাপদ খাদ্য পরিদর্শক মিতুন কুমার বড়ুয়া,বান্দরবান সদর থানা উপ-পরির্দশক মো. ফজলুল হক।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।