বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ দোকানিকে জরিমানা

বান্দরবানে দ্রব্যমুল্যের দাম নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। আজ সোমবার (২৩মার্চ) সকালে বান্দরবান বাজারের বিভিন্ন মুদি দোকান, চাউলের দোকানে এই অভিযান পরিচালনা করেন বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমন সরকার।

এসময় ভ্রাম্যমান আদালতের অভিযানে দ্রব্যের মূল্য বেশি রাখা ,ক্রয় বিক্রয়ের রশিদ যথাযথ সংরক্ষণ না রাখাসহ বিভিন্ন অপরাধে বান্দরবান বাজারের মের্সাস মীম ষ্টোরকে ৪ হাজার টাকা,সবুর এন্ড ব্রাদাসকে ৫ হাজার টাকা ও মোবারক ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমন সরকার বলেন, কোন অসাধু ব্যবসায়ীকে বান্দরবানে ব্যবসা করতে দেয়া হবে না। দেশের এই সংকটময় মহুর্তে যারা অতি মুনাফার জন্য সাধারণ জনসাধারণকে ক্ষতিগ্রস্ত করছে তাদের বিরুদ্ধে যথাযথ শাস্তি গ্রহণ করা হবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরো জানান, বান্দরবানবাসীর কল্যাণে এবং করোনা পরিস্থিতি মোকাবেলায় এধরণের ভ্রাম্যমান আদালতের অভিযান নিয়মিত চলমান থাকবে।

ভ্রাম্যমান আদালতের অভিযানে এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমন সরকার, জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের পেশকার মো.নাজমুল হুদা,সদর উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর ও দায়িত্বপ্রাপ্ত নিরাপদ খাদ্য পরিদর্শক মিতুন কুমার বড়ুয়া,বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশসহ মুদি দোকান ব্যবসায়ী সমবায় সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।