বান্দরবানে ভ্রাম্যমান আদালত কর্তৃক অভিযান

বান্দরবানে ভ্রাম্যমান আদালত কর্তৃক অভিযান
ভ্রাম্যমান আদালত কর্তৃক ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ১৮ নং ধারা ভঙ্গের দায়ে বান্দরবান বাজারে বিভিন্ন ফার্মেসী ও মেডিকেল হলে অভিযান পরিচালনা করা হয়।
সোমবার দুপুরে বান্দরবান বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুর রহমানের নেতৃত্বে কক্সবাজার ও বান্দরবান ঔষুধ প্রশাসনের ঔষুধ তত্ত্ববধায়ক ( ভারপ্রাপ্ত) প্রিয়াংকা দাশ গুপ্তা ও বান্দরবান জেলা পুলিশের পরিচালিত অভিযানে বান্দরবানে বিভিন্ন ঔষুধ ফার্মেসী ও মেডিকেল হলে রেজিষ্ট্রেশন এবং নিষিদ্ধ ঔষুধ বিক্রয় ,মজুদ ও বিক্রয়ের জন্য প্রদর্শন করা আছে কিনা পরির্দশন করেন ।
পরিদর্শন কালে বান্দরবান বাজারে অবস্থিত বাসন্তী এন্টারপ্রাইজ ও রত্না মেডিকেল হলকে রেজিষ্ট্রেশন এবং নিষিদ্ধ ঔষুধ বিক্রয় ,মজুদ ও বিক্রয়ের জন্য প্রদর্শন করায় ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ১৮ (সি) ধারা লংঘনের দায়ে বাসন্তী এন্টার প্রাইজ কে ৫ হাজার টাকা এবং রত্না মেডিকেল হল কে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযানের বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুর রহমান বলেন, রোগী ও গ্রাহকের কাছে মানসম্মত ঔষুধ সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে আমাদের এই অভিযান অব্যহত থাকবে। অভিযান শেষে নিষিদ্ধ ঔষুধ বিক্রয়,মজুদকৃত ঔষুধ আটক করে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে আগুন দিয়ে ধ্বংস করা হয়।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Rasel Khan Coxs বলেছেন

    Good

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।