বান্দরবানে মদ্যপানে নারী পর্যটকের মৃত্যু, প্রেমিকসহ আটক ২

বান্দরবান পার্বত্য জেলায় বন্ধুদের সাথে ভ্রমণে এসে এক নারী পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম জারা হক (২২)। তিনি ঢাকা’র গুলশানের সাঈদনগর এলাকার বাসিন্দার মো: আলমের কন্যা। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী জানায়, গত সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে একজন নারী এবং দুজন পুরুষ তিন বন্ধু মিলে বান্দরবান ভ্রমণে এসে সদরের মেঘলা এলাকার গ্রীনপিক রিসোর্টে রাত্রি যাপন করে। রাতে বন্ধুদের সাথে মদ্যপান করে। এ অবস্থায় শ্বাসকষ্ট দেখা দেয় জারা হক এর। অতিরিক্ত মদ্যখানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য শহরের হিলভিউ হসপিটালে নেয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে সদর হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের ২ বন্ধু যুবককে আটক করেছে। এরা হলেন, নিহতের বয়ফ্রেন্ড মোঃ নিহাল (২২) এবং তারবন্ধু মো:আসিফ হোসেন (২৩)। আটক দুজনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ায়। পরে পুলিশ নিহত পর্যটকের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এই ব্যাপারে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডা: এস এম ইকবাল হোসাইন বলেন, এক নারী পর্যটককে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই তার মৃত্যুৃ হয়। ময়না তদন্তের মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এই ব্যাপারে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার জানান, এই ঘটনায় ভ্রমণকারী সঙ্গী ২ যুবককে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।