বান্দরবানে মন্দিরের জায়গা দখলের প্রতিবাদে মানববন্ধন

বান্দরবানে মন্দিরের জায়গা দখলের প্রতিবাদে মানববন্ধন
বান্দরবানে এক আইনজীবী কর্তৃক সংখ্যালঘুদের মন্দিরের জায়গা জবর দখলের পাঁয়তারা ও সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন করেছে চন্দ্রমোহন মেম্বারপাড়ার সংখ্যালঘুরা।
বৃহস্পতিবার সকালে বান্দরবান প্রেস ক্লাবের সামনে বিভিন্ন ধরণের প্ল্যাকার্ড ও ফেস্টুন হাতে ভুক্তভোগীরা এই মানববন্ধন করেন । মানববন্ধনের বক্তারা অভিযোগ করে বলেন, বান্দরবান জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাজী মহতুল হোসাইন যতœ গত ২৮ ডিসেম্বর সকালে ২০ থেকে ২৫ জনের একটি দল নিয়ে বান্দরবানের বালাঘাটার চন্দ্রমোহন মেম্বার পাড়ায় গিয়ে সনাতন ধর্মালম্বীদের মন্দিরের জমিটির মালিকানা দাবি করে, এসময় এলাকাবাসীরা তাদেরকে বাঁধা দিলে তারা সেখান থেকে চলে গেলে ও পরবর্তী সময়ে মন্দিরের জায়গাটি তাদের বুঝিয়ে দেয়ার জন্য মন্দির কমিটির ব্যক্তিদের বিভিন্ন ভাবে মিথ্যা মামলার হুমকি দিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।
এসময় বক্তারা,সনাতন ধর্মালম্বীদের মন্দিরের জমি রক্ষা ও অবৈধ দখলকারীদের বিরুদ্ধে প্রশাসনের আইনানুগ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান। মানববন্ধন শেষে চন্দ্রমোহন মেম্বারপাড়ার সংখ্যালঘুরা জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি ও প্রদান করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।