বান্দরবানে মহান মে দিবস পালিত

বান্দরবানে মহান মে দিবস এর র‌্যালি
“শ্রমিক মালিক ভাই ভাই সোনার বাংলা গড়তে চাই ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে মহান মে দিবস পালিত হয়েছে। আজ ১লা মে মঙ্গলবার সকালে দিবসটি উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্প্রীতির মঞ্চে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে সম্প্রীতির মঞ্চে প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মুফিদুল আলম’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ আলী হোসেন, শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি ও বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ,বান্দরবান জেলা শ্রমিকলীগের আহবায়ক মোহাম্মদ মুছা কোম্পানী,জেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম,জেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক সুগত প্রিয় বড়ুয়া,বান্দরবান সড়ক ও জনপদ শ্রমিক-কর্মচারী ইউনিয়ন এর আঞ্চলিক সভাপতি মোঃ আব্দুল মান্নান চৌধুরী,বান্দরবান জীপ-কার-মাইক্রো শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হারুন,বান্দরবান জেলা সিএনজি ওমাহিন্দ্র শ্রমিক ইউনিয়নের সভাপতি আনিছুর রহমান,বান্দরবান জেলা সিএনজি ও মাহিন্দ্র শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নয়ন সিকদার,বান্দরবান জেলা নৌকা ও বোট চালক শ্রমিক ইউনিয়নের সভাপত আবুল হাসেম, বান্দরবান জেলা নৌকা ও বোট চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বশির আহামদ,সুপার বাইক টমটম মালিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ বান্দরবানের বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ র‌্যালি ও পথসভায় অংশ নেন।
এসময় বক্তারা বলেন, শ্রমিকরা হলেন, দেশের হাতিয়ার। দেশ পরিচালনায় এই শ্রমিক সমাজের ভুমিকা অপরিসীম। দেশের অর্থনীতির চাকা সচল রাখতে এই শ্রমিকরা দিন রাত শ্রম দিয়ে যাচ্ছে,তাই এই সমস্ত মেহনতি মানুষের পাশে দাড়িয়ে তাদের সুখে দুঃখে সর্ব প্রকার সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া জন্য দেশের সর্ব জনসাধারন ও সরকারের কাছে সকলের পক্ষ থেকে আহব্বান জানান।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. U Thowai Nue Marma বলেছেন

    দেখে তো শ্রমিক মনে হয় না।

  2. Hanif Abu বলেছেন

    শ্রমিক দিবস শ্রমিক নাই। শিশু দিবসে শিশুরাই কাজ করে। কি দরকার এই দিবস পালন করে উপহাস করার।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।