বান্দরবানে মহান স্বাধীনতা দিবস উদযাপন

বান্দরবানে মহান স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
যথাযোগ্য মর্যাদা আর নানা কর্মসূচির মধ্যদিয়ে বান্দরবানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে স্মৃতিসৌধে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়। এপর সকাল ৮টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে পুলিশ, আনছার, স্কাউটসহ বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে শরীর চর্চা প্রদর্শন ,ডিসপ্লে এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
এসময় মহান স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে অংশগ্রহণ করে সালাম গ্রহণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এতে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো:আসলাম হোসেন,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, সরকারী ও বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তাবৃন্ধ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিরা। অনুষ্টানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র ছাত্রীদের পরিবেশনায় মনোমুগ্ধকর শরীর চর্চা ও ডিসপ্লে দর্শকদের নজর কাড়ে।
এদিকে নানা কর্মসূচির মাধ্যমে জেলা প্রশাসন,পার্বত্য জেলা পরিষদসহ বিভিন্ন সরকারি প্রতিষ্টান নানা আয়োজনে দিবসটিকে পালন করেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।