বান্দরবানে মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ইকবাল, সম্পাদক কামাল

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ ৩০ জুন (বৃহস্পতিবার) সকাল ৮টা থেকে বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়, বিকেল ৫টায় এই নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এবারের নির্বাচেনে সভাপতি পদে জাফর ইকবাল, সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল রশিদ, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ন সম্পাদক পদে মোহাম্মদ কামাল, সাংগঠনিক সম্পাদক পদে এমরান হোসেন বাচ্ছু নির্বাচিত হয়েছেন।

আজ সন্ধ্যা ৬ টায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সম্মূখে উপস্থিত হয়ে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষনা করেন।

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নাসিরুল আলম জানান, সকাল থেকে সুষ্ঠ ভাবে ভোট গ্রহন সম্পূর্ন হয়েছে। সন্ধ্য ৬ টায় মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের নির্বাচিতের নাম ঘোষনা করা হয়, উক্ত কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক ও অর্থ সম্পাদক পদে দুইজন নির্বাচিত হয়েছে এবং ৩৫৭ জন ভোটার বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অন্তভুৃক্ত রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।