বান্দরবানে মাউন্টেন বাইক প্রতিযোগিতা

NewsDetails_01

মুজিব শতবর্ষ উপলক্ষে বান্দরবানে শুরু হয়েছে দুরন্ত মাউন্টেন বাইক প্রতিযোগিতা। ২০ নভেম্বর (শনিবার) সকালে জেলা শহরের রাজার মাঠে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের আয়োজনে এবং পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্টিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে মাউন্টেন বাইক প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় ৬৯ পদাতিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো.জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি), পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিন, বাংলাদেশে সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ তাহের উল আলম চৌধুরী,পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুনসহ বাংলাদেশে সাইক্লিং ফেডারেশনের কর্মকর্তা এবং বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

এবারের মাউন্টেন বাইক প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থানের ১শ জন সাইক্লিস্ট অংশ নিয়েছে এবং শহরের রাজার মাঠ থেকে শুরু করে ১০০ কিলোমিটার পাহাড়ী আঁকা বাকা পথ পাড়ি দিয়ে নীলদিগন্ত পর্যটন কেন্দ্র হয়ে মিলনছড়িতে এসে এই প্রতিযোগিতার সমাপ্তি হবে।

বিকেল ৩টায় বান্দরবান রাজারমাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হবে।

আরও পড়ুন