বান্দরবানে মাউন্টেন বাইক প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করলেন রাকিবুল ইসলাম

NewsDetails_01

মুজিব শতবর্ষ উপলক্ষে বান্দরবানে অনুষ্ঠিত হয়েছে দুরন্ত মাউন্টেন বাইক প্রতিযোগিতা। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে রাকিবুল ইসলাম, ২য় স্থান অধিকার করে সায়েম মাহমুদ আর ৩য় স্থান অর্জন করে শাহাদাৎ হোসেন।

আজ ২০ নভেম্বর (শনিবার) সকালে জেলা শহরের রাজার মাঠে বাংলদেশ সাইক্লিং ফেডারেশনের আয়োজনে ও পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্টিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে মাউন্টেন বাইক প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

এসময় ৬৯ পদাতিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো.জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি), পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিন, বাংলাদেশে সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ তাহের উল আলম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুনসহ বাংলাদেশে সাইক্লিং ফেডারেশনের কর্মকর্তা এবং বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবারের মাউন্টেন বাইক প্রতিযোগিতায় ১শজন সাইক্লিস্ট অংশ নিয়েছে এবং রাজার মাঠ থেকে শুরু করে ১০০ কিলোমিটার পাহাড়ী আঁকা বাকা পথ পাড়ি দিয়ে নীলদিগন্ত পর্যটন কেন্দ্র হয়ে মিলনছড়িতে এসে এই প্রতিযোগিতার সমাপ্তি হয়।

পরে বিকেল ৩টায় রাজার মাঠে এক সমাপনী অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

আরও পড়ুন