বান্দরবানে মাদকবিরোধী সমাবেশ

বান্দরবানে মাদকবিরোধী সমাবেশে অতিথিরা
“মাদককে না বলুন” এই স্লোগানকে সামনে রেখে বান্দরবানে বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদক বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে আজ রবিবার দুপুরে বান্দরবান অরুন সারকি টাউন হল প্রাঙ্গনে এই সমাবেশের অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সঞ্জয় কুমার চৌধুরী। এসময় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: মো:ইয়াছির আরাফাত, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: মজিবুর রহমান পাটওয়ারী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ বাবুল সরকারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।
এসময় বক্তারা বলেন, সমাজকে মাদকমুক্ত রাখতে সবাইকে কাজ করতে হবে। নতুন প্রজন্মকে মাদকের দুষ্টচক্র থেকে রক্ষা করে সোনার বাংলা গড়ে তুলতে সকলের সহযোগিতা প্রয়োজন। এসময় বক্তারা মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার রোধে সবাইকে মিলে ঐক্যবদ্ধভাবে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।