বান্দরবানে মাদক বিরোধী সাইকেল স্টান্টশো

বাংলাদেশ সরকার মাদক নিয়ন্ত্রণের যে বৃহৎ কর্মসুচী হাতে নিয়েছে এবং সমাজ থেকে সমূলে মাদক নিয়ন্ত্রণের যে প্রত্যয় ঘোষনা করেছে তার সাথে একাত্মতা প্রকাশ করে ঢাকা রাউন্ড টেবিল “মাদক কে না বলুন” এই শ্লোগান নিয়ে
আজ ২৯ অক্টোবর (শুক্রবার) বিকালে বান্দরবান শহরের ঈদগা মাঠে সাইকেল স্টান্টশো আয়োজন করে দুরন্ত বাইসাইকেলের সহযোগিতায়।

উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল। এসময় দূরন্ত বাই-সাইকেল আর.এফ.এল এর ব্র্যান্ড ম্যানেজার কে এম অভিক জামিল,ঢাকা রাউন্ড টেবিল এর মাদক বিরোধী সাইকেল র‌্যালির প্রধান সমন্বয়ক এজাজ মাহমুদ রনি,ঢাকা রাউন্ড টেবিল এর চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ,ভাইস চেয়ারম্যান রায়হান আজহার,সদস্য মাহমুদ আল ওয়াহিদ ইসাদ ও ফাহাদ ইসলাম চৌধুরী,এপেক্সসিয়ান মো. নুরুল আমীন চৌধুরী আরমান, এপেক্সসিয়ান মো.কামাল পাশা, এপেক্সসিয়ান নিনি প্রুসহ প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, যুব সমাজকে আরো এগিয়ে যেতে হবে। সমাজে মাদকের বিস্তার রোধ করার জন্য পুলিশের পাশাপাশি সমাজের সবাইকে আরো সচেতন হতে হবে। এসময় অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল আরো বলেন,পড়ালেখার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। ক্রীড়াক্ষেত্রে যারা মনোযোগি তারা মাদকের করাল গ্রাস থেকে মুক্ত থাকবে এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করবে এমনটাই প্রত্যাশা সকলের।

এসময় ঈদগা মাঠে সি,আর,এ স্টান্ট রাইডার্স বাংলাদেশ ও সি আর,এ,স্টান্ট রাইডার্স বান্দরবান বিভাগের সদস্যরা সাইকেল নিয়ে বিভিন্ন স্টান্টশো প্রদর্শন করে।

সাইকেল স্টান্টশো আয়োজনকে সফল করতে সার্বিক সহযোগিতায় ছিল দূরন্ত বাই সাইকেল। স্টান্টশো গ্রপ-সি আর,এ স্টান্ট রাইডার্স বাংলাদেশ ও সি,আর,এ স্টান্ট রাইডার্স বান্দরবান বিভাগ,পার্টনার-এপেক্স ক্লাব অব বান্দরবান,এপেক্স ক্লাব অব সাংগু,এপেক্স ক্লাব অব নীলাচল,পাটনার জাহিদ হোসেন ব্লগ,পার্টনার গন্তব্য কুরিয়ার। মিডিয়া পার্টনার হিসেবে ছিল পাহাড় বার্তা ডট কম।

বাংলাদেশ সরকারের কোভিড-১৯ স্বাস্থ্যবিধি মেনে সাইকেল স্টান্টশোটি অনুষ্টিত হয় আর অনুষ্টান পরিচালনা করেন মাদক বিরোধী সাইকেল র‌্যালীর প্রধান সমন্ধয়ক এজাজ মাহমুদ রনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।