বান্দরবানে মাম্যাচিংসহ ৬ জনের মনোনয়নপত্র বাতিল

মাম্যাচিং
বান্দরবানে মাম্যাচিংসহ ৬ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রবিবার প্রার্থীদের দেয়া তথ্য ও ঠিকমত কাগজপত্র জমা না দেয়ার কারনে ৯জন প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।
রবিবার সকালে জেলা প্রশাসকের মিলনায়তনে মনোনয়নপত্র যাচাই বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মোঃ দাউদুল ইসলাম। এসময় জেলা নির্বাচন অফিসার মোঃ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালামসহ বিদ্যুৎ, ব্যাংকসহ বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তা ও মনোনয়ন প্রার্থীরা উপস্থিত ছিলেন।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,বাতিল প্রার্থীরা হচ্ছেন জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং ও ইসলামী ঐক্যজোটের মোঃ বাবুল হোসেন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা উম্মে কুলসুম সুলতানা লীনা, সতন্ত্র প্রার্থী ডনাই প্রু নেলী, নাথান বম ও আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ।
অন্যদিকে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী ও ইসলামী আন্দোলনের শওকতুল ইসলাম এর কাগজ পত্র সঠিক থাকায় এ তিনটি মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।