বান্দরবানে মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

NewsDetails_01

বান্দরবান বিশ্ববিদ্যালয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ আয়োজন করেছে। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয় পাহাড় ঘেরা মনোরম সৌন্দর্যমন্ডিত বান্দরবান জেলা স্টেডিয়ামে।

ক্রিকেট টুনার্মেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ এ. এফ. ইমাম আলি। এসময় আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট সদস্য মোজাম্মেল হক বাহাদুর, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ওমর ফারুক রুবেল, প্রক্টর মুহাম্মদ ওয়াহিদুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের কো-অর্ডিনেটর সাইং সাইং উ, হাসান মাহমুদসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ,কর্মকর্তাবৃন্দ এবং টুর্নামেন্টের আয়োজক কমিটির সদস্য মুহাম্মদ আমীর সাদাত, মোহাম্মদ ফয়সাল, নোবেল বড়ুয়া ও শিক্ষার্থীরা ।

NewsDetails_03

খেলায় বিজনেজ এডমিনিস্ট্রেশন, গভর্ন্যান্স এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ, ইংলিশ ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এই চারটি ডিপার্টমেন্টের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে ও সবশেষে ইংলিশ ও বিজনেস এডমিনিস্ট্রেশনের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ইংলিশ ডিপার্টমেন্ট জয়লাভ করে। পুরো টুর্নামেন্টে একমাত্র সেঞ্চুরি করেন নোবেল বড়ুয়া।

আগামী ১২ মার্চ বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মুজিব শতবর্ষ ক্রিকেট টুনার্মেন্ট ২০২২ এ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।

আরও পড়ুন