বান্দরবানে ‘মেঘ কন্যা’ ছবির শুটিং

চিত্রনায়িকা নিঝুম রুবিনা ইতোমধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র ‘মেঘ কন্যা’। ছবিটি পরিচালনা করেছেন মিনহাজ অভি। সিনেমাটিতে তার বিপরীতে নায়ক চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস। ‘মেঘ কন্যা’ মৌলিক গল্প নিয়ে নির্মীত হয়েছে বলে জানান নিঝুম রুবিনা।

সিনেমাটি নিয়ে আশাবাদ ব্যক্ত করে একুশে টিভি অনলাইনকে নিঝুম রুবিনা বলেন, ‘মেঘ কন্যা’ একটি মধ্যবিত্ত পরিবারের গল্প। বাস্তব বিষয়কেই সিনেমায় তুলে আনা হয়েছে। এটা এমন একটি ফিল্ম যার শুটিং এর জন্য তিনবার বান্দরবান ও কক্সবাজার যেতে হয়েছে। কাজের ক্ষেত্রে কোনো ধরনের কম্প্রমাইজ করা হয়নি। সো, এই সিনেমাটি নিয়ে আমি খুবই আশাবাদি। দর্শক এই ছবিতে ভিন্ন কিছু পাবে। সম্পূর্ণ মৌলিক গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হয়েছে।

সিনেমার গান সম্পর্কে নিঝুম বলেন, আমাদের এই ছবির ২টি গান ইতোমধ্যে ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে। আমাদের প্রথম গানটি প্রকাশের পর খুবই সাড়া পেয়েছি। প্রথম গানটি ২৪ ঘন্টায় ১ লক্ষ ৮৬ হাজার বার ভিউ হয়। এত অল্প সময়ে এত ভিউ হয়েছে, আমি মনে করি দর্শক গানটি গ্রহণ করেছে। এছাড়া এ ছবির প্রতিটি গানই সুন্দর। লোকেশন অনেক চমৎকার।

তিনি বলেন, সিনেমাটির ডিরেক্টর নতুন। কিন্তু কাজের ক্ষেত্রে তিনি একেবারেই প্রফেশনাল। কাজের ক্ষেত্রে কোনো ধরনের কেম্প্রামাইজ করেননি। যখন যেখানে যা লাগবে ব্যবহার করেছেন। শটের প্রয়োজনে বান্দরবান যাওয়া দরকার গিয়েছেন। প্রযোজক রাজি না হলে তাকে বুঝিয়েছেন। অর্থ্যাৎ সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন যেন একটা ভালো সিনেমা হয়।

দর্শকদের সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে ইটিভি অনলাইনকে নিঝুম বলেন, আমাদের মুভিটা গতানুগতিক নয়। আমি যখন মেগকন্যার ডাবিং করতে যাই তখন এতটাই ইমোশনাল হয়ে যাই যে কাঁদতে কাঁদতে শেষ হয়ে যাই। খুবই আবেগ নির্ভর ছবি। সিনেমাটির গল্পই অন্যরকম। যে দেখবে সেই ইমোশনাল হয়ে যাবে। সবাই হলে এসে ছবিটি দেখুক। দেখে কেউ যদি সমালোচনা করে সেটি আমরা সাদরে গ্রহণ করবো।

নিঝুম বলেন, আমরা সিনেমাটির প্রমোশনে এখন সব জায়গায় যাচ্ছি। ছবিটি যখন সেন্সরে দেওয়া হয় তখন মধুমিতা হলের মালিক সেখানে ‘মেঘকন্যা’ দেখেন। তিনি ছবিটি দেখে বের হয়ে এসে বললেন ‘সিনেমাটি মুক্তি দেওয়া হলে আমার হলে অবশ্যই দিবে’। তার কাছে ছবিটি অনেক ভালো লেগেছে বলেছেন। তাই সব শেষে আমি বলবো, আপনাদেরও সিনেমাটি দেখে ভালো লাগবে। আশা করি সবাই হলে গিয়ে দেখবেন।

আরও পড়ুন
Loading...