বান্দরবানে মোটর সাইকেল চোর চক্রের চার সদস্য গ্রেফতার

মোটর সাইকেল চোর চক্রের চার সদস্য
মোটর সাইকেল চোর চক্রের চার সদস্য
বান্দরবানে মোটর সাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । রবিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধমে এ তথ্য জানান বান্দরবান সদর থানা পুলিশ ।
গত এক সপ্তাহ ধরে চট্টগ্রামের সাতকানিয়া, কেরানিহাট, বান্দরবান জেলা এবং কক্সবাজারের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েন এই চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ ।
গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার উখিয়া থানার মরিচ্চা বাজার এলাকার আবুল হোসেন, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আফজাল নগরের বাসিন্দা ছোটন দাশ, কক্সবাজার সদর থানা এলাকার কলাতলী এলাকার রাশেল এবং উখিয়া উপজেলার মরিচ্চা এলাকার রাসেল । তারা সবাই ২০ থেকে ২৫ বছরের যুবক বলে জানাই পুলিশ ।
সিসি ক্যামরায় দুই মোটর সাইকেল চোর
সিসি ক্যামরায় দুই মোটর সাইকেল চোর
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানাই, গোপন সংবাদের ভিত্তিতে আবুল হোসেন, ছোটন দাশ এবং রাসেলকে আটক করা হয় । পরে তাদের কাছ থেকে তথ্য নিয়ে কক্সবাজার জেলার কলাতলী এলাকা থেকে রাশেলকে একটি ডিসকভার ১৩৫ সিসি মোটর সাইকেলসহ আটক করা হয়েছে । আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও আটকৃতরা আরো মোটরসাইকেল চুরির সাথে জড়িত আছে বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ।
প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর বান্দরবান জেলা প্রশাসনের কার্যালয় থেকে এ্যাডভোকেট কাজী সালাউদ্দিন প্রিন্স এর একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় ক্লোজ সার্কিট ক্যামরায় ধরা পরে বিষয়টি। এই চুরির ঘটনার সাথে জড়িত দুইজন পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত চারজনের মধ্যে রয়েছে।

আরও পড়ুন
4 মন্তব্য
  1. Abul Kashem বলেছেন

    অভিনন্দন বান্দরবন থানাকে।

  2. Kaywkayw Marma বলেছেন

    ধন্য

  3. Maung Chit Hree বলেছেন

    এদের কনডেম সে‌লে ভর্তি করা‌ হোক। হি‌ হি, কারন আমার মটর সাই‌কেলতাও দুই দুই বার চো‌রের খপ্প‌রে প‌রে‌ছে‌তো। ভা‌গ্যিস্ বাঁইচা গে‌ছি‌তো দুই বার। তিন বা‌রের মাথায় কি হ‌বে উপর ওয়ালাই জা‌নে, তার এক‌দিন কি আমার এক‌দিন দেখা যা‌বে।

  4. Rafiqul Alam Mamun বলেছেন

    বামের ছেলেটা তামিম না?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।