বান্দরবানে মোহনা টেলিভিশনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের মধ্যে দিয়ে মোহনা টেলিভিশনের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে বান্দরবান মোহনা টেলিভিশনের দর্শক ফোরামের আয়োজনে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাজার মাঠে গিয়ে শেষ হয়। পরে পার্বত্য মন্ত্রীর বান্দরবানস্থ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ এর সঞ্চালনায় আর বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে মোহনা টিভি দর্শক ফোরাম বান্দরবানের সভাপতি মোজাম্মেল হক বাহাদুর, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, বান্দরবান প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরৗ, সাধারণ সম্পাদক মিনারুল হক, মোহনা টেলিভিশন বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখতে গিয়ে মোহনা টিভি দর্শক ফোরাম বান্দরবানের সভাপতি মোজাম্মেল হক বাহাদুর বলেন, মোহনা টেলিভিশন এখন আগের চেয়ে অনেক বেশি জনপ্রিয় হয়ে ওঠেছে। এই টেলিভিশন এখন জনগণের সুখ, দু:খ, উন্নয়ন এবং নানা দুর্নীতির খবর তুলে ধরে সবার মনে স্থান করে নিয়েছে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ১২ বছর দীর্ঘ পথ পারি দিয়ে মোহনা টেলিভিশন এখন ১৩ বছরে পর্দাপন করেছে । একটি প্রতিষ্ঠানের ১৩ বছরে পর্দাপন অনেক গৌরবের বিষয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, মোহনা টেলিভিশন এখন দিন দিন দর্শক শ্রোতাদের মন জয় করে নিচ্ছে ।

এসময় মন্ত্রী বীর বাহাদুর প্রত্যেক সংবাদকর্মীকে যার যার অবস্থান থেকে বস্তুনিষ্ঠ ও গ্রহণযোগ্য এবং যুগপোযোগী সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে মোহনা টেলিভিশনের ১৩তম বছর পর্দাপন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে অংশ নেন অতিথিরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।