বান্দরবানে মৎস্য চাষীদের ভাসমান খাদ্য তৈ‌রির মে‌শিন বিতরণ

বান্দরবানে ইসলামপুর সিআই‌জি মৎস্য চাষী সমবায় স‌মি‌তিকে ভাসমান খাদ্য তৈ‌রির পিলেট মে‌শিন ও মৎস্য চাষীদের মাছে মাছের পোনা এবং খাদ্য বিতরন করা হয়েছে।

আজ বৃহস্প‌তিবার (৩০জুন) দুপুরে সদর উপজেলা মিলনায়তনে প্রধান অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত থেকে সদর উপজেলা চেয়ারম্যান এ‌কেএম জাহাঙ্গীর এ ‌পিলেট মে‌শিন, মাছের পোনা ও খাদ্য বিতরন করেন।

এসময় তি‌নি বলেন, বর্তমান স‌রকার মৎস্য চাষীদের জীবনমান উন্নয়নের ল‌ক্ষ্যে কাজ করছে। এরই ধারাবা‌হিকতায় প্রতিবছর মৎস্য চাষী‌দের মাছের পোনা, খাদ্য, মে‌শিনসহ বি‌ভিন্ন উপকরণ ও আ‌র্থিক সহায়তা দিয়ে আসছে। তি‌নি বলেন, সরকারের এ সহযোগিতা পেয়ে মৎস্য চাষীরা মাছ চা‌ষে আ‌রো উদ্বুব্দ হ‌চ্ছে।

এসময় জেলা মৎস্য কর্মকর্তা অ‌ভি‌জিৎ শীলের সভাপ‌তি‌ত্বে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সা‌জিয়া আফরোজ, জেলা প‌রিষদ সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, উপজেলা সি‌নিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জিয়া উ‌দ্দিনসহ ‌বি‌ভিন্ন অ‌ফিসের কর্মকর্তা ও মৎস্য চাষীরা উপ‌স্থিত ছিলেন।

আজ ২০জন চাষীর মাঝে ৩৬০ কে‌জি মাছ,খাদ্য ৩হাজার ৫শ ৫০ কে‌জি মাছের খাদ্য ও ইসলামপুর সিআই‌জি মৎস্য চাষী সমবায় স‌মি‌তিকে ভাসমান খাদ্য তৈ‌রির পি‌লেট মে‌শিন দেয়া হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।