বান্দরবানে যাকাত বিতরণ

জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন বান্দরবান জেলার আয়োজনে যাকাত ফান্ড এ যাকাত আদায়ের জন্য জেলা যাকাত কমিটির সভা এবং যাকাত বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৫ এপ্রিল (সোমবার) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের হল রুমে ইসলামিক ফাউন্ডেশন বান্দরবান জেলার আয়োজনে এই যাকাত বিতরণ করা হয়।

এসময় ইসলামিক ফাউন্ডেশন বান্দরবান এর ফিল্ড অফিসার মো.আবু তালেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন বান্দরবান এর উপ-পরিচালক মীর মুহাম্মদ নেয়ামত উল্লাহ্ ।
জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো.শেখ ছাদেক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.সফিউল আলম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ ইসলামিক ফাউন্ডেশন এর বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী এবং ইমাম, মোয়াজ্জিন, খতিবরা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে জেলার দুঃস্থ ও অসহায়দের সহায়তার লক্ষ্যে সদর উপজেলার ১৬জন ব্যক্তির প্রত্যেককে ৫হাজার টাকা হারে ৮০হাজার টাকা যাকাত বিতরণ করা হয়।

এছাড়াও জেলা সদর উপজেলার ১৬জন ব্যক্তিসহ লামা উপজেলার ২০জন, নাইক্ষ্যংছড়ি উপজেলার ১০ জন, আলীকদম উপজেলার ৮জন, রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলার ১জন করে (মোট ৩ জন) সর্বমোট ৫৮জন ব্যক্তিকে ৫হাজার টাকা হারে ২লক্ষ ৮৫হাজার টাকা এবং সরকারি কেন্দ্রীয় যাকাত ফান্ডে আবেদনের প্রেক্ষিতে লামা উপজেলার বীর মুক্তিযোদ্ধা মো: লিয়াকত আলীকে ১০হাজার টাকা যাকাত হিসেবে বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।