বান্দরবানে যুবদল নেতা ফেন্সি রিপনসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বান্দরবানে পুলিশের হাতে আটক যুবদল নেতা ফেন্সি রিপনসহহোটেল পূরবীর কর্মচারী রিপন বিশ্বাস
বান্দরবান জেলা শহরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৭ বোতল ফেনসিডিলসহ যুবদল নেতা ফেন্সি রিপনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। শনিবার সন্ধ্যা ৮ ঘটিকার সময় বান্দরবান কেন্দ্রিয় মসজিদ সংলগ্ন রাস্তা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জেলা শহরের ইসলামপুর এলাকার মোঃ নজিব হোসেন প্রকাশ রিপন ওরফে ফেন্সি রিপন (৩২), বান্দরবান শহরের হোটেল পূরবীর কর্মচারী রিপন বিশ্বাস (৩৮)। এসময় তাদের কাছ থেকে ৭ বোতল ফেনসিডিল ও একটি ধারালো ছুরি উদ্ধার করা হয় ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারের নির্দেশনায় বান্দরবান থানার এসআই বিকাশ রুদ্রের নেতৃত্বে মসজিদ মার্কেটের চাউল ব্যবসায়ী মোঃ নজিব হোসেন প্রকাশ রিপন ওরফে ফেন্সি রিপন ব্যবসার অগোচরে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল, আর তাকে সাহায্য করছিল শহরের পূর্রবী হোটেলের কর্মচারী রিপন বিশ্বাস।
প্রসঙ্গত, মোঃ নজিব হোসেন প্রকাশ রিপন ওরফে ফেন্সি রিপন বান্দরবান জেলা যুবদলের নেতা আব্দুল মাবুদের অনুসারী। রিপন মিয়ানমার থেকে বান্দরবানে এসে যুবদলের রাজনীতির সাথে জড়িয়ে পরে। এরপর রাজনৈতিক নেতাদের আশ্রয়ে বান্দরবানের নাগরিকত্ব গ্রহন করে বিগত ১৩ বছর ধরে জেলা শহরে ফেনসিডিল ব্যবসা করে আসছিল।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. ချစ် နှင်းဆီ বলেছেন

    A.E CID police mittuk…Niriho manush deir ke Dore dore Atok kortese….CID police ra League Suppoter….Tai BNP Neta deirke atok korte se…..Refon Bair mukti Sai.

  2. উশৈনু মারমা বলেছেন

    ভালো।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।