বান্দরবানে যুব মহিলা লীগের কর্মী সমাবেশ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে নারীর ক্ষমতায়ন অত্যান্ত আশাব্যাঞ্জক । নারীর ক্ষমতায়নের মাধ্যমে জনগণের ক্ষমতায়াতন সম্ভব।

শুক্রবার (৫ নভেম্বর) সকালে বান্দরবানের বঙ্গবন্ধু পাঠাগার এর সম্মেলন কক্ষে যুব মহিলালীগ এর কর্মী সমাবেশ ও কমিটি গঠন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই মন্তব্য করেন।

এসময় মন্ত্রী আরো বলেন,বর্তমান সরকার নারীদের উন্নয়নে কাজ করছে আর নারীদের উন্নয়ন হলে দেশের সামগ্রিক উন্নয়ন তরান্বিত হবে।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ এর সভাপতি জোহরা চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,ক্যসাপ্রু,জেলা যুবলীগের আহবায়ক কেলু মং, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার,যুব মহিলা লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড .সাহনাজ পারভীন ডলি,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তানিয়া হক শোভাসহ যুব মহিলালীগ এর কেন্দ্রীয় নেত্রীবৃন্দ এবং বান্দরবান জেলা মহিলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দরা।

আয়োজকেরা জানান,বান্দরবানে এবারই প্রথম কেন্দ্রীয় নির্দেশনায় যুব মহিলা লীগের কমিটি গঠন হতে যাচ্ছে আর এই কমিটি গঠন হলে যুব মহিলা লীগের মাধ্যমে এলাকার উন্নয়ন কাজ তরান্বিত করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।