বান্দরবানে রক্ত সেবার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বান্দরবানের ইমানুয়েল মেডিকেল সেন্টারের হলরুমে আলোচনা সভায় অতিথিরা
“তুচ্ছ নয় রক্ত দান,বাঁচাতে পারে একটি প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে বান্দরবানে রক্ত সেবা নামক একটি সামাজিক সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।
প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ শনিবার বিকেলে বান্দরবান সদরের ইমানুয়েল মেডিকেল সেন্টারের হলরুমে আয়োজন করা হয় এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের। বান্দরবান রক্ত সেবার এডমিন মোঃ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান ইমানুয়েল মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক পারখুম লুসাই। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সময় টিভির বান্দরবান জেলা প্রতিনিধি ও পাহাড় বার্তা ডটকম এর নির্বাহী সম্পাদক এস বাসু দাশ,মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি কৌশিক দাশ, ছাত্রনেতা রাজেশ দাশ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান রক্ত সেবার এডমিন বিশ্বজিৎ দাশ বাপ্পা, বান্দরবান রক্ত সেবার এডমিন আলী আল রাহাত, বান্দরবান ইমানুয়েল মেডিকেল সেন্টারের পরিচালক (অর্থ) সুভাষ দাশ, পরিচালক (প্রশাসন)সুনীতি বড়ুয়া,পরিচালক প্রিয়তোষ দাশ,মোহনা টেলিভিশনের প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, চ্যানেল নাইন এর জেলা প্রতিনিধি এন এ জাকিরসহ বান্দরবান রক্ত সেবার এডমিন ও এর সদস্যবৃন্দরা।
অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবান ইমানুয়েল মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক পারখুম লুসাই বলেন, বান্দরবান রক্ত সেবা শুধু একটি সাধারণ নাম নয়, এটি বান্দরবানের জীবনের নাম। এই সংগঠন মানুষের রক্ত সংগ্রহ করে মূমুর্ষ মানুষকে রক্ত প্রদান করে মুল্যবান জীবন বাচাঁতে সাহায্য করে।
অনুষ্ঠানে বক্তারা,বান্দরবান রক্ত সেবা নামে সংগঠনের সাথে জড়িত সকল সদস্যদের প্রশংসা করে এবং বলেন, বর্র্তমান সমাজে এমন সংগঠন পাওয়া খুবই কষ্টকর যারা মানবতার জন্য কাজ করে যাচ্ছে। সমাজের বিভিন্ন অসংগতির মধ্যে ও মানব সেবার ব্রত নিয়ে গরীব ও অসহায় রোগীদের পাশে থেকে রক্ত দিয়ে জীবন বাঁচাতে এই সংগঠনের ভুমিকা ব্যাপক প্রশংসনীয়।
প্রসঙ্গত,বান্দরবান রক্ত সেবা নামে সংগঠনের সদস্যরা দীর্ঘ ১বছর ধরে বান্দরবান সদর ও উপজেলাগুলোতে স্বেচ্ছায় রক্তদান কার্যক্রম করে আসছে , আর এই সংগঠনের সেবা পেয়ে অনেকে পুনরাজ্জীবন লাভ করেছে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।