বান্দরবানে রাম ঠাকুর সেবক সংঘের নতুন কমিটি

নতুন কমিটি
নতুন কমিটি
বান্দরবানে রাম ঠাকুর সেবক সংঘের নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার সকালে বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের হল রুমে এই নতুন কমিটি গঠিত হয়।
এসময় একটি আলোচনা সভা অনুষ্টিত হয়, আলোচনা সভায় সভাপতি এবং সংঘের বর্তমান আহবায়ক অরুণ কান্তি দাশ জানান, শ্রী শ্রী রাম ঠাকুর সেবক সংঘ বান্দরবানে প্রতিষ্টালগ্ন থেকে যে আহবায়ক কমিটি রয়েছে তা দীর্ঘসময় পার করেছে এবং বর্তমান সময়ে এই সেবক সংঘের কার্যক্রম আরো বাড়ানোর জন্য একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা প্রয়োজন। এই সময় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আহবায়ক কমিটি বিলুপ্ত করে ২৫ সদস্য বিশিষ্ট একটি নতুন কার্যকরী পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সভায় অর্পন কুমার দাশকে সভাপতি, ডা:বিষ্ণু কুমার দাশ (ভানু),অরুণ কুমার দত্তকে সহ-সভাপতি,তাপস কান্তি দাশ সাধারণ সম্পাদক,স্বপন কুমার দাশ ও জনী সুশীল যুগ্ন-সাধারণ সম্পাদক,তিমির পাল অর্থ সম্পাদক , তপন চক্রবর্তী সহ অর্থ-সম্পাদক,দীপক মিত্র বাচ্চু সাংগঠনিক সম্পাদক,সমিরন চক্রবর্তী সহ-সাংগঠনিক সম্পাদক ,নোবেল দাশ সাংস্কৃতিক সম্পাদক,স্বপন দাশ সহ-সাংস্কৃতিক সম্পাদক,প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী সুধীর মজুমদার ,সহ প্রচার সম্পাদক সুমন দত্ত,পূজা ও প্রসাদ ব্যবস্থপনা সম্পাদক দিলীপ ঘোষ, সহ-পূজা ও প্রসাদ ব্যবস্থপনা সম্পাদক লেদুরাম বাহাদুর,মহিলা বিষয়ক সম্পাদিকা মীনা দেব, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা পম্পি দাশ, জয়শ্রী দত্ত শিল্পী, সদস্য উজ্বল দাশ,সুপাল পাল,সেন্টু চৌধুরী,দিলীপ কান্তি দে, লিটন দাশ, আশু চক্রবর্তীকে সিলেকশন করা হয়। নতুন গঠিত কমিটির মেয়াদ হবে দুই বছর।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।