বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারন সভা অনুষ্টিত হয়েছে । শনিবার সকালে বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান জেলা ইউনিটের আয়োজনে স্থানীয় অরুন সারকী টাউন হল মিলনায়তানে এই সভা অনুষ্ঠিত হয় ।
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা সভাপতিত্বে বার্ষিক সাধারন সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরি, সাধারন সম্পাদক একে এম জাহাঙ্গীর, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু , বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আজীবন সদস্য মিনারুল হক ,রেড ক্রিসেন্ট ইউনিটের বিভিন্ন সদস্যবৃন্দ সহ প্রমুখ।
অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা বলেন, মানবতার তরে সেবা এই লক্ষ্যে দিন রাত কাজ করে যাচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। মানুষের সেবায় নিয়োজিত থাকে এই ইউনিটের কর্মীরা। এসময় প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা ,আগামীতে দেশের উন্নয়নে ও সামাজিক কাজে রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যদের এগিয়ে আসার আহবান জানান

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।