বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ফুড প্যাকেজ বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর আওতায় কোভিড ১৯ (করোনা ভাইরাসের) প্রাদুর্ভাবের কারনে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে ।

আজ ৫ সেপ্টেম্বর (শনিবার) সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর উদ্যোগে জেলা সদরের নমংরু পাড়া, বালাঘাটা শৈলশোভা এলাকা, রোয়াংছড়ি বাস স্টেশান আদর্শ পাড়ার বিভিন্ন অসহায় দু:স্থ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রায় শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবন, সুজিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সভাপতি ক্য শৈ হ্লা, সেক্রেটারি অমল কান্তি দাশ, বান্দরবান পৌরসভার কাউন্সিলর অজিত কান্তি দাশ,নির্বাহী সদস্য নাজমুল হাসান ভূইয়া, নির্বাহী সদস্য মো.খলিলুর রহমান সোহাগ, ইউনিট লেভেল অফিসার মো.মোশারেফ হোসাইন,যুব প্রধান মো.মনিরুল ইসলাম, উপ যুব প্রধান ফয়সাল বিন মোস্তাফিজ, বিভাগীয় প্রধান মেহেদী হাসান সোহেলসহ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ জানায়, করোনাকালীন সময়ে বান্দরবান জেলার বিভিন্ন অসহায় দু:স্থ ১ হাজার ৬শত ৫০ পরিবারের মাঝে এর আগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।