বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটি এর পক্ষ থেকে হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গুলো জীবানুমুক্ত রাখা এবং ডাক্তার ও রোগীদের স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

১২ সেপ্টেম্বর (শনিবার) সকালে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে শহরের ফায়ার সার্ভিস এলাকায় এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা ও বান্দরবান পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা.অংচালু এর হাতে জীবানুনাশক ক্লোরিন পাউডার, গ্লাভস, প্রোটেকটিভ আউটওয়ার, সার্জিক্যাল গাউন, সার্জিক্যাল মাক্স, বালতি, বাকেট মপসহ অন্যান্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করেন।

পরে জেলার ৭টি উপজেলার জন্য ৪৫ কেজি জীবানুনাশক ক্লোরিন পাউডার, ৫০০ টি গ্লাভস, ১২ হাজার মাক্স, ১হাজার প্রোটেকটিভ আউটওয়ার, ১ হাজার ৫শত সার্জিক্যাল গাউন, ২৪টি ১০০ লিটার বালতি, ৩২টি ১০ লিটার বালতি, ৮০ টি বাকেট মগ, ২হাজার ৪শত ডাস্টার ক্লথ প্রদান করা হবে।

এসময় রেড ক্রিসেন্ট এর জেলা সেক্রেটারি অমল কান্তি দাশ, নির্বাহী সদস্য মো. খলিলুর রহমান সোহাগসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।