বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটি’র অবহিতকরণ সভা

বান্দরবানে আত্মমানবতার সেবায় গরীব অসহায় মানুষের জ্যন কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট, করোনা ভাইরাসের শুরু থেকে এখনো পর্যন্ত নানাভাবে বান্দরবানের দূর্গম এলাকায় অসহায় পরিবারে পাশে দাঁড়িয়ে বিভিন্ন স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরন এবং মানবিক সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষকে সেবা দিচ্ছে বান্দরবান রেড ক্রিসেন্ট।

আজ মঙ্গলবার দুপুরে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সভাকক্ষে এক অবহিতকরণ সভায় একথা বলেন, বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ।

এসময় সেক্রেটারী আরো বলেন, মানুষের সেবার জন্য রেড ক্রিসেন্ট সোসাইটির জন্ম আর যেকোন দুর্যোগ ও মহামারিতে রেড ক্রিসেন্ট সোসাইটি আত্মমানবতায় এগিয়ে আসবে।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের কার্যকারী সদস্য গ্যাবরিয়েল ত্রিপুরা, ইউনিট লেভেল অফিসার মো. মোশারফ হোসাইন, আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরীসহ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আজীবন সদস্য, যুব প্রদান ও অন্যান্য স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

সভায় আজীবন সদস্যরা বান্দরবানের যেকোন দুর্যোগ মোকাবেলায় একটি আপদকালীন ফান্ড তৈরির পরিকল্পনা করেন এবং আগামী দিনে সেই ফান্ডের অর্থ দিয়ে মানবতার জন্য কাজ করে যাবার আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।