বান্দরবানে লিফলেট বিতরণ করেছে বিএনপি

বান্দরবানে লিফলেট বিতরণ করেছে বিএনপির নেতারা
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ করেছে বান্দরবান জেলা বিএনপি’র ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং ও সাধারন সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ রোববার শহরের মারমা বাজার এলাকায় থেকে লিফলেট বিতরণ শুরু করা হয়। এরপর শহরের বিভিন্ন সড়কে দল বেঁধে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাককর্মীরা লিফলেট বিতরণ করেন।
এসময় সাধারন সম্পাদক জাবেদ রেজা বলেন,আমাদের আন্দোলন অব্যাহত থাকবে,আমাদের আন্দোলন চলবে। আমাদের এই আন্দোলনের মধ্যে দিয়ে এই সরকারের পতন ঘটবে। আগামীতে কেন্দ্রীয় যেকোন কর্মসূচিতে নেতাকর্মী নিয়ে মাঠে প্রস্তুত আছি।
এসময় লিফলেট কর্মসূচিতে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মং শৈ ম্রাই, ছাত্রদলের সভাপতি সাকিবুর রহমান জুয়েল,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চ নু মং মারমা, জেলা যুগ্ন আহবায়ক আবিদুর রহমান, যুব দলের নেতা মাসুম চৌধুরীসহ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।
উল্লেখ্য,জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার পর থেকেই তিনি পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে বন্দি রয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।