বান্দরবানে শতাধিক শিশুকে শিক্ষাসামগ্রী বিতরণ

NewsDetails_01

বান্দরবানের সদর উপজেলার হাতিভাঙ্গা পাড়ায় সেনাবাহিনী বাদ্যযন্ত্র বিতরণ করেছে
বান্দরবানে সেনাবাহিনী গরীব ও অসহায় শতাধিক শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী এবং বাদ্যযন্ত্র বিতরণ করেছে। মঙ্গলবার সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে সদর উপজেলার হাতিভাঙ্গা পাড়ায় এই শিক্ষা সামগ্রী ও বাদ্যযন্ত্র বিতরণ করা হয়।
অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক বিগ্রেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ যুবায়ের সালেহীন পিএসসি। এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের জি এসও-২ মেজর আবু সাঈদ মো: মেহেদী হাসান,বান্দরবান ক্ষুদ্র নৃ গোষ্টির সাংস্কৃতিক ইনিষ্টিটিউটের পরিচালক মংনুচিং, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,হাতিভাঙ্গা পাড়ার কারবারী বাদুহা ত্রিপুরাসহ পাড়ার বাসিন্দা ও সুশীল সমাজের নেতৃবৃন্ধরা। অনুষ্টানে বান্দরবান সেনা রিজিয়নের পক্ষ থেকে হাতিভাঙ্গা পাড়ার প্রায় শতাধিক শিশু শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন, সাংস্কৃতিক সংগঠনের জন্য বাদ্যযন্ত্র ও পাড়ায় অসহায় গরীব এবং দরিদ্র পরিবারের মধ্যে ছাতা, লুঙ্গি ও কলসী বিতরণ করা।
এসময় পাড়ার স্থানীয়রা উপস্থিত হয়ে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্টানে মিলিত হয় এবং অতিথিদের কাছ থেকে বিভিন্ন উপকরণ গ্রহণ করে। দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর এই ধরনের শিক্ষা সামগ্রী ও বাদ্যযন্ত্র বিতরণকে স্বাগত জানিয়েছে স্থানীয়রা।

আরও পড়ুন