বান্দরবানে শপথ গ্রহন করলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানরা

বান্দরবানের লামা ও নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯ ডিসেম্বর (রবিবার) সকালে বান্দরবান জেলা প্রশাসকের সভাকক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কুদ্দুছ ফরাজি, জেলা নির্বাচন কর্মকর্তা মো.রেজাউল করিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান, লামা উপজেলার ১নং গজালিয়ার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মারমা, ২নং লামা সদর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মিন্টু কুমার সেন, ৩নং ফাসিয়াখালী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মো.নুরুল হোসাইন, ৪নং আজিজনগর এর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো.জসিম উদ্দিন, ৫নং সরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিছ, ৬নং রুপসী পাড়ার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মারমা, ৭নং ফাইতং এর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো.ওমর ফারুক এবং নাইক্ষ্যংছড়ি উপজেলার ২নং বাইশারী এর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম ও ৪নং দোছড়ি এর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইমরানসহ সরকারী বেসরকারি কর্মকর্তা এবং সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সততা ও দক্ষতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন এবং সরকারের সকল কর্মকান্ড যথাযথভাবে পালন করার নির্দেশনা প্রদান করেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানের শেষ পর্যায়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করে নেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এবং পরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানরা আবার ফুল দিয়ে জেলা প্রশাসককে স্বাগত জানায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।