বান্দরবানে শিক্ষাবৃত্তি পেল ৭২৫ জন

বান্দরবানে আর কেউ অশিক্ষিত থাকবে না, সকলে শিক্ষার আলোয় আলোকিত হবে এমনটাই মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে বর্তমান আওয়ামী লীগ সরকার । আর এই সরকারের আমলেই শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা ড. প্রকাশ কান্তি চৌধুরী এর সভাপতিত্বে এসময় শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. মেসবাহুল ইসলাম, জেলা প্রশাসক মো.দাউদুল ইসলাম,পুলিশ সুপার জেরিন আখতার,বান্দরবান সরকারি কলেজে অধ্যক্ষ প্রফেসর মো. মকছুদুল আমিনসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন কলেজ- বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা।

এসময় অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের স্থায়ী বাসিন্দা বিভিন্ন কলেজে অধ্যায়নরত ৩শত ১৬ জন শিক্ষার্থীকে ৭ হাজার টাকা করে ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ৪ শত ৯ জনকে ১০ হাজার টাকা করে মোট ৬৩ লক্ষ ২ হাজার টাকার শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।