বান্দরবানে শিক্ষার্থীদের প্রাণিজ আমিষের চাহিদা মেটাতে ডিম ও মাংস বিতরণ

বান্দরবানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রাণিজ আমিষের চাহিদা মেটাতে সিদ্ধ ডিম ও মুরগীর মাংস বিতরণ করা হচ্ছে
শিক্ষার্থীদের প্রাণিজ আমিষের চাহিদা মেটাতে বান্দরবানে সিদ্ধ ডিম ও মুরগীর মাংস বিতরণ করা হয়েছে। বান্দরবানে ৫দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে স্কুল ফিডিং এর আয়োজন করেছে জেলা প্রাণিসম্পদ বিভাগ। সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রাণিজ আমিষের চাহিদা মেটাতে বান্দরবান সরকারী আদর্শ প্রাথমিক বিদ্যালয় ও কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ১হাজার ৫ শত শিক্ষার্থীর মধ্যে সিদ্ধ ডিম ও রান্না করা মুরগির মাংস বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও প্রাণিসম্পদ বিভাগের আয়োজনে স্কুল ফিডিং অনুষ্ঠান অনষ্ঠিত হয়। বান্দরবান সরকারি আর্দশ প্রাথমিক বিদ্যালয় ও কালাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে স্কুল ফিডিং অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা প্রাণিসম্পদ বিভাগের আহবায়ক মোস্তফা জামাল।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রিটন কুমার বড়ুয়া, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রবীন্দ্র নাথ সাহা, বান্দরবান সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ,থানচি উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ কাজী আশরাফুল ইসলাম,জেলা বৈজ্ঞানিক র্কমকর্তা তবারক আলী, বান্দরবান আর্দর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জাহেদ হোসেন চৌধুরী,কালাঘাটা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জসিম উদ্দিন, জেলা প্রাণি সম্পদ বিভাগের প্রধান সহকারী রতন কান্তি দাশসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা ।
এসময় বান্দরবান সরকারী আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের ৬শত শিশু শিক্ষার্থীদের মধ্যে সিদ্ধ ডিম ও কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৮শত শিশু শিক্ষার্থীকে রান্না করা মুরগির মাংস ও সাদা ভাত খাওয়ানো হয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।