বান্দরবানে শিক্ষার্থীদের পাঠ্য বই বিতরণ

বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ইংরেজি নববর্ষের প্রথম দিনে মুজিববর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ উপহার বিনামূল্যে নতুন পাঠ্য বই বিতরণ করা হয়েছে। আজ
১ জানুয়ারি (শনিবার) সকালে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে এই বিনামূল্যে নতুন পাঠ্য বই বিতরণ করা হয়।

এসময় বিনামূল্যে পাঠ্য বই বিতরণ অনুষ্ঠানে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২শ জন কোমলমতি শিশুদের হাতে এই নতুন বই তুলে দেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তীবরীজি।

এসময় বিনামূল্যে পাঠ্য বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তীবরীজি বলেন, কোমলমতি শিশুদের সুশিক্ষিত করতে বছরের প্রথম দিনে বিনামূল্যে পাঠ্য বই বিতরণ বর্তমান সরকারের একটি উল্লেখযোগ্য কর্মসূচি। সমতলের ন্যায় পাহাড়ের শিক্ষার্থীরাও যাতে সমান তালে শিক্ষা লাভ করতে পারে সে লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।

এসময় বই বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ শফিউল আলম, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইলিয়াস, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজ্জিস্ট্রেট মো. কায়েসুর রহমান সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।