বান্দরবানে শিক্ষা সহায়তার অনুদান প্রদান

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রীর স্বেচ্চাধীন তহবিলের চেক ও বান্দরবান ট্রাষ্ট হতে শিক্ষা সহায়তার অনুদান প্রদান করেন জেলা প্রশাসক মোঃআসলাম হোসেন
বান্দরবানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রীর স্বেচ্চাধীন তহবিলের চেক ও বান্দরবান ট্রাষ্ট হতে শিক্ষা সহায়তার অনুদান প্রদান করা হয়েছে।
বুধবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই চেক ও শিক্ষা সহায়তার অনুদান প্রদান করা হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবানের জেলা প্রশাসক মোঃআসলাম হোসেন বান্দরবানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রীর স্বেচ্চাধীন তহবিলের চেক ও বান্দরবান ট্রাষ্ট হতে শিক্ষা সহায়তার অনুদান প্রদান করেন।
এসময় সিভিল সার্জন ডা: অংসুই প্রু মার্মা,জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ কামরুজ্জামান,রেড ক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউনিটের সম্পাদক একেএম জাহাঙ্গীর,বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার অমল কান্তি দাশসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রশাসক মো:আসলাম হোসেন বলেন, আজকের এ অনুদান হয়তো সামান্য, তারপরও সরকার শিক্ষার্থীদের এ অর্থ দিয়ে সহায়তা করার কারণে অনেক শিক্ষার্থীরা তাদের লেখাপড়া চালিয়ে যেতে পারছে, এসময় তিনি সকলকে সুন্দরভাবে লেখাপড়া করে বাবা মায়ের মুখ উজ্জল করার অনুরোধ জানান।
অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রীর স্বেচ্চাধীন তহবিল হতে ১০জনকে ১০হাজার টাকার চেক ও বান্দরবান ট্্রাষ্ট হতে ১১৮জন শিক্ষার্থীকে ২হাজার টাকার শিক্ষা সহায়তার অনুদান প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।