বান্দরবানে শিশুদের খাদ্য সহায়তা দিল সিডিসি

পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভেলপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে কোভিড-১৯ এর কারণে প্রকল্পের নিবন্ধীত দুর্দশাগ্রস্ত শিশুদের মাঝে খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে বান্দরবান সদরের উজানিপাড়া পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান অফিস এর প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে নিবন্ধীত শিশুদের মাঝে এই খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মং মং সিং মারমা, পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প এর সভাপতি পাকসিম বি.তেøাং, প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন) সহ প্রকল্পের কর্মকর্তা-কর্মচারী এবং নিবন্ধীত শিশুরা।

এই সময় প্রকল্পের নিবন্ধীত ৩০৬ শিশুর পরিবারকে সামাজিক দুরত্ব বজায় রেখে ৫ কেজি চাউল, ১ কেজি মশুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, সাবান,মাস্ক, খাতা ও কলম প্রদান করা হয়।
এসময় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম বলেন, গত বছরের মার্চ মাসে দেশে করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে আজ পর্যন্ত শিশুদের মধ্যে ফুডরেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে। পাশাপাশি অভিভাবক ও শিশুদেরকে কোভিড-১৯ স্বাস্থ্যব্যধি মেনে চলা, শিশু নির্যাতন বন্ধ করা সহ বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।