বান্দরবানে শিশুদের বিনোদনের জন্য নির্মিত হচ্ছে পার্ক

শিশু পার্কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
দীর্ঘদিন বান্দরবানে শিশুদের বিনোদনের কোন সুবিধাই ছিলনা। অবশেষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুরের হস্তক্ষেপে ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বান্দরবান সদরের রোয়াংছড়ি বাসস্টেশন সংলগ্ন এক একর জমিতে নির্মিত হচ্ছে আধুনিক শিশু পার্ক।
শনিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু পার্কের স্থান পরিদর্শন ও ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো:হারুণ-অর-রশীদ, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল আজিজ,সহকারী প্রকৌশলী মো:ইয়াছির আরাফাত,মো:নুর হোসেন, পৌরসভার সচিব মো:তৌহিদুল ইসলাম,কাউন্সিলর দিলীপ বড়–য়া,আবুল খায়ের আবু,মো:আলী,অজিত কান্তি দাশ,থুইসিং প্রæ লুবু,মো:হাবিবুর রহমান খোকন,মো:শামসুল ইসলাম শামু,সালেহা বেগম,উজলা তংচঙ্গ্যা,রহিমা বেগম, বিশিষ্ঠ ঠিকাদার ও ব্যবসায়ী খোরশেদ আলম,নাজমুল হাসান ভুইয়া,মো:তৌহিদুর রহমান রাশেদ চৌধুরীসহ প্রমুখ ।
অনুষ্টানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, বান্দরবানের শিশুরা যাতে বিনোদনের সবধরনের সুযোগ পায় তার জন্য এই শিশু পার্ক নির্মাণ করা হচ্ছে ,এই শিশু পার্কে আধুনিক সুবিধা সম্বলিত সবধরনের বিনোদনের ব্যাবস্থা করা হবে।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল আজিজ পাহাড়বার্তা জানান, ২ কোটি টাকা ব্যয়ে এই শিশু পার্ক নির্মাণ করা হবে এবং প্রথম ধাপে ২০ লক্ষ টাকা বরাদ্বের ভিত্তিতে এর নির্মাণ কাজ শুরু হয়েছে । তিনি আরো জানান, এই শিশু পার্ক নির্মাণ করা হলে বান্দরবানের শিশুদের বিনোদনের জন্য এই পার্ক অনেক গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. U Aong Singh বলেছেন

    সেই পার্কেই ধর্ষিত হয়েছিল একজন আদিবাসী তরুণী। আর কত মজা করবেন? আর ধর্ষণ করেছিলো যুবলীগের এক কুকুর। একটাই স্রোগান!!!
    পার্কে থাকবে উগ্রবাদী,
    ধর্ষণ হবে আদিবাসী জনগোষ্ঠী।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।