বান্দরবানে শুরু হচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা

বান্দরবানে ৬ই জানুয়ারী থেকে ৮জানুয়ারী পর্যন্ত তিন দিনব্যাপী অনুষ্টিত হতে যাচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা। জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে এই মেলা অনুষ্ঠিত হবে। তিন দিনব্যাপী এই মেলায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন বান্দরবানের জেলা ও দায়রা জজ মো: শফিকুর রহমান ।
এসময় অন্যান্যদের মধ্যে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ সরকারি বেসরকারি কর্মকর্তারা। ৬ই জানুয়ারী সকাল ১০ টায় ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন,সাড়ে দশটায় মাল্টিমিডিয়া ক্লাশরুম বিষয়ক সেমিনার , বিকাল পাঁচটায় লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান ও সন্ধ্যা ছয়টায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ বিষয়ক প্রামান্য চিত্র প্রদর্শন।
আগামী ৭ জানুয়ারী সকাল দশটায় ডিজিটাল সেন্টারে জনগনের অংশীদারিত্ব বিষয়ক সেমিনার,এগারটায় শিক্ষার্থীদের নিয়ে রচনা প্রতিযোগিতা, বিকাল তিনটায় উন্মুক্ত কুইজ প্রতিযোগিতা ও সন্ধ্যা ছয়টায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ বিষয়ক প্রামান্য চিত্র প্রদর্শন এবং ৮ জানুয়ারী সকাল দশটায় নাগরিক সেবায় উদ্ভাবন বিষয়ক সেমিনারও বিকাল চারটায় সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্টান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।