বান্দরবানে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

NewsDetails_01

বান্দরবানে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় আগামী ২০মে থেকে বান্দরবান স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্ট শুরু হবে।

সুত্রে জানা যায়, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী দিনে ২০মে বিকেল ৩টায় জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আর উদ্বোধনী দিনে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় বিভিন্ন সরকারী দপ্তরের উর্ধতন কর্মকর্তারা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

NewsDetails_03

আরো জানা যায়, এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এ অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন জেলার ৮টি ফুটবল দল ইতিমধ্যে নাম এন্ট্রি করেছে আর উদ্বোধনী দিনে চকরিয়া শেখ জামাল ক্লাব ফেনী জেলা ফুটবল দলের মোকাবেলা করবে। ২৮ মে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ করা হবে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর সদস্য সচিব লক্ষীপদ দাশ জানান, দীর্ঘদিন করোনা কারণে বান্দরবানে কোন বড় ধরনের ক্রীড়া অনুষ্ঠান আয়োজন হয়নি, তবে এবার আগামী ২০মে থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে ২০ মে (শুক্রবার) সকালে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বেরা করা হবে, আর বিকেল ৩টায় জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করবেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরও পড়ুন