বান্দরবানে শুরু হয়েছে ফুটবল খেলোয়াড় বাছাই কার্যক্রম

দেশব্যাপী বয়স ভিত্তিক প্রতিভাবান খেলোয়াড় বাছাই কার্যক্রমের অংশ হিসেবে বান্দরবানে শুরু হয়েছে প্রতিভাবান খেলোয়াড় বাছাই কার্যক্রম ২০২১।

আজ ৩০ জানুয়ারী (শনিবার) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর উদ্যোগে দিনব্যাপী খেলোয়াড় বাছাই কার্যক্রম শুরু হয়।

এসময় জেলা ও উপজেলা থেকে ফুটবল খেলোয়াড়রা বান্দরবান জেলা স্টেডিয়ামে উপস্থিত হয়ে বাছাই কার্যক্রমে অংশগ্রহণ করে এবং বয়স ভিত্তিক ক্যাটাগরীতে পরীক্ষা প্রদানের পাশাপাশি জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে খেলার আশাবাদ ব্যক্ত করে।

আয়োজকেরা জানান,বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর উদ্যোগে সারাদেশ থেকে বয়স ভিত্তিক প্রতিভাবান খেলোয়াড় বাছাই করা হবে এবং বিভিন্ন ক্ষেত্রে পারদর্শী ও যোগ্য ফুটবলার খুঁজে বের করে তাদের উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর ফুটবল কোচ দীপক চন্দ্র নাথ বলেন,সারাদেশ থেকে আমরা বয়স ভিত্তিক প্রতিভাবান খেলোয়াড় বাছাই করছি আর প্রথম পর্যায়ে আমরা চট্টগ্রাম বিভাগ থেকে এই বাছাই শুরু করেছি।

এসময় খোলোয়াড় বাছাই করেন বাংলাদেশ ফুটবল ফেডারশের ফুটবল কোচ দীপক চন্দ্র নাথ,জাহাঙ্গীর আলম মিন্টু। খোলোয়াড় বাছাই কার্যক্রমে এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়ুয়া, সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী ,জেলা ফুটবল এসোসিয়েশনের যুগ্ন সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন,কোষাধ্যক্ষ দিলীপ কুমার দে,সদস্য মংপ্রু মাষ্টার,জেলা ফুটবল কোচ অসীম বড়ুয়া,জেলা ফুটবল দলের ক্যাপ্টেন শহীদুর রহমান সোহেল উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।